ডিপলক সলিসিটর্সের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
48

স্টাফ রিপোর্টার :  লন্ডন ভিত্তিক সলিসিটর ফার্ম ‘ ডিপলক সলিসিটর্সের ‘ তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী বৃহস্পতিবার রাতে পূর্ব লন্ডনের পাম ট্রি হলে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন ডিপলক সলিসিটর্সের প্রাকটিস ম্যানেজার মাহবুব আলী সাইদ। শুভেচ্ছা বক্তৃতা করেন ডিপলক সলিসিটর্সের প্রিন্সিপল সলিসিটর মিস আতিয়া বানু , সলিসিটর আনজুম শেহজাদ ও ট্রেইনি সলিসিটর এম মাহাবুবুর রহমান। বিভিন্ন কমিউনিটির মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে এসেছিলেন প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে। এদের মধ্যে অন্যতম বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশন ইউকের মাহবুব আলী খানশূর, বাংলাদেশী কমিউনিটি নেতা পারভেজ মল্লিক, পাকিস্তানী কমিউনিটি নেতা নোমান ফাহিম ও মোহতাসিম প্রমুখ।
প্রিন্সিপল সলিসিটর মিস আতিয়া বানু বলেন, আমাদের লিগাল টিমে ডাইভার্স ব্যাকগ্রাউন্ডের কোয়ালিফাইড এবং নানা বিষয়ে এক্সপার্ট সলিসিটর ও ব্যারিস্টাররা কাজ করছেন। বিভিন্ন ভাষাভাষি মানুষদের আমরা আইনী সহায়তা দিয়ে থাকি। ইমিগ্রেশন, লিটিগেশন ও ফ্যামিলি বিষয়ে ক্লায়েন্টদের সপ্তাহে একদিন ফ্রি কনসাল্টেশনের ব্যবস্থা রয়েছে।
সেন্ট্রাল লন্ডনের চেনসারী লেন, হোয়াইট চ্যাপেল, আপটন পার্ক ও ইলফোর্ড এলাকায় ডিপলক সলিসিটর্সের চারটি শাখা রয়েছে। কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে তিনজনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন – আমিনা গাফ্ফার, গালিয়া ও নাজিবউল্লাহ ।