যুক্তরাজ্যে সফররত বড়লেখার চেয়ারম্যান সুয়েব আহমেদকে সংবর্ধনা

0
88

ব্রিটেন থেকে সংবাদদাতা 
যুক্তরাজ্যে সফররত বড়লেখার উপজেলা চেয়ারম্যান সুয়েব আহমেদ এর সম্মানে বড়লেখার ব্রিটিশ বাংলাদেশী সলিসিটর ও লমেটিক সলিসিটরস এর পার্টনার সালাহ উদ্দিন সুমন এর উদ্যোগে গত ৮ মার্চ পূর্ব লন্ডনের একটি হলে সংবর্ধণা সভার আয়োজন করা হয়।
ফার্মের প্রিন্সিপাল ব্যারিস্টার আসাদুজ্জামান এর সভাপতিত্বে এবং পার্টনার সালাহ উদ্দিন সুমন এর পরিচালনায় উক্ত সভায় সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সুয়েব আহমেদ । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত করেন ফার্মের ম্যানেজার ইকবাল আহমেদ ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৪নং উত্তর শাহবাজপুর উনিয়নের চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন, সমাজ সেবক আবু রহমান, কমিউনিটি ব্যক্তিত্ব শামীম আহমেদ, বিএ এক্সচেঞ্জের ম্যানেজার আব্দুর রহিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ফরিজ আলী , বিশিষ্ট সমাজ সেবক জনাব শফিকুল হক স্বপন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মানিক, বিশিষ্ট সমাজ সেবক লিয়াকত খান, বিশিষ্ট সমাজ সেবক ফরহাদ আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক বদরুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক লুৎফুর রহমান , সালাউদ্দিন এনাম, বিশিষ্ট সমাজ সেবক ূনাসির উদ্দিন , কাজল সরকার, শ্যামল সরকার, তাজ উদ্দিন , দেলোয়ার হোসেন, আরশাদ টিপু, সিব্বির আহমেদ ও আসাদ।
বক্তারা উপজেলা চেয়ারম্যান সুয়েব আহমেদকে উপলক্ষ করে সালাহ উদ্দীন সুমন ও লমেটিক সলিসিটরস এর এমন ব্যতিক্রমধর্মী উদ্যোগ এর ভূয়সী প্রশংসা করেন ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে সুয়েব আহমেদ বলেন, ব্রিটিশ বাংলাদেশী বড়লেখার বাসিন্দারা ব্রিটেনে পড়ালেখা করে আইনসহ বিভিন্ন পেশায় অনেক অগ্রগতি সাধন করেছে। তিনি বড়লেখাসহ বাংলাদেশের ব্রিটিশ নাগরিক দ্বিতীয় প্রজন্মদের সাথে যেন বাংলাদেশের আত্মীয় স্বজনদের ও দেশের মানুষের সাথে সম্পর্ক যেনো আরো দৃঢ় হয় সেদিকে গুরুত্ব দিতে সকলকে তাগিদ দেন। তিনি বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন ও ব্রিটেনস্থ বাড়লেখার সকল বৃহত্তর স্বার্থে এক হয়ে কাজ করার আহবান জানান । তিনি সালাহ উদ্দীন সুমন ও লমেটিক সলিসিটরস এর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন ।
অনুষ্ঠানে লন্ডনে অবস্থানরত বড়লেখার অধিবাসী ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, বুদ্ধিজীবি, মানবধিকার কর্মী ও ব্যবসায়ী সহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত উপস্থিত ছিলেন।